Categories
Uncategorised

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

• প্রোগ্রামটি সম্পন্ন বুটিং প্রদান করলে একেবারে নতুন অ্যাপটিকে নিজেই নিজের হয়ে উঠতে দেয়। এটি কম্পিউটার চালু করতে আরও বেশি সময় নিতে দেয় এবং অ্যাপটিকে কাজ করার মিনিটের মধ্যে থেকে স্ট্যান্ডার্ড গ্ যাজেট কমাতে অনুমতি দেয়। এবং তারা সংযুক্ত.. আপনি আপনার সমস্ত বাজি এক জায়গায় করতে নতুন মোস্টবেট অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

যদিও একজন লোক mostbet ইতিমধ্যেই বুঝতে পেরেছেন যে মোস্টবেট শুধুমাত্র একটি অনলাইন স্প্রটবুক নয় এবং একটি চমৎকার ইন্টারনেট ক্যাসিনোও। মোস্টবেট গ্যাম্বলিং এন্টারপ্রাইজ সহযোগিতা করে যাদের বিপুল সংখ্যক গেমিং ডিজাইনার রয়েছে।আরও 117টি সংস্থা 1000 এর স্লট, কার্ড, ডাইনিং টেবিল গেম, রুলেট, ইত্যাদি অফার করে।

  • আনুগত্য সিস্টেম – মোস্টবেট কয়েন পান এবং আপনি সেগুলিকে আসল অর্থের জন্য বিনিময় করতে পারেন।
  • • যদি আপনার প্রতিনিধি ভিডিও গেম হিসেবেই থাকতে চান, তাহলে তারা মোস্টবেট স্থানীয় ক্যাসিনো-এর প্রতিফলিত কাজের জন্য যেতে পারেন।
  • পাশাপাশি, আপনি সাইন ইন করার ক্ষমতা পাবেন না যদি আপনি অতীতে আপনার বুকির নিয়ম ভঙ্গ করার জন্য ব্লক হয়ে থাকেন।
  • মোস্টবেট বুকমেকারের কর্মক্ষেত্রে বাজি ধরা শুরু করতে, আপনাকে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট করতে হবে এবং মোস্টবেট চেক ইন করতে হবে।
  • আপনার সাথে আপনার ব্যক্তিগত প্রচার কোড BESTBET21 নিন এবং আরও অনেক কিছু রাখুন৷

আপনি ওয়েব পেজে নতুন মোস্টবেট লগ ঢোকানোর পরে, আপনি বাজি ধরা শুরু করতে পারেন। মোস্টবেট স্থানীয় ক্যাসিনো চলাকালীন নিবন্ধন করার পরে, গ্রাহককে অবশ্যই তাদের অধ্যয়ন প্রতিষ্ঠা করতে হবে। আপনার সদস্য তথ্য একটি ফোন নম্বর বা ইমেল সঙ্গে মজা করা উচিত, লোক টেক্সট বিষয়বস্তু পাসওয়ার্ড লিখুন বা নতুন অ্যাকাউন্ট নিযুক্ত লিঙ্ক অনুসরণ করতে হবে. মোস্টবেট হল ভেনসন লিমিটেডের মালিকানাধীন একটি চমৎকার স্পোর্টসবুক, কিউরাকাওর বাইরের প্রবিধানের অধীনে সাইন আপ করা বন্ধুরা। স্রষ্টা, সামাজিক ফুটবল সাংবাদিকতার অভ্যন্তরে বিশেষজ্ঞ, ব্লগার এবং আপনার অফিসিয়াল সাইট Mostbet Bdasd-এর প্রধান সম্পাদক। প্রতিদিনের ভিত্তিতে অর্থপ্রদান করার জন্য দলকে সময় এবং শক্তি সরবরাহ করে যাতে নতুন ক্রয়ের সাথে যেকোন সম্ভাব্য অসুবিধা দ্রুত মোকাবেলা করা যায়।

Mostbet: অ্যাপ্লিকেশনটি আসলে স্ট্রং হওয়ার আগে কয়েক সেকেন্ড অপেক্ষা করে এবং এটি স্থাপন করা শুরু করুন!

এটির পদ্ধতিটি আপনার ডিভাইসের অপারেটিং-সিস্টেমের উপর ভিত্তি করে কিছুটা পরিবর্তিত হতে পারে, তবে এটি সম্ভবত আপাতদৃষ্টিতে সহজ এবং আপনি ছোট করতে পারেন। আবেদনপত্রটি অবিলম্বে আপনার নিজস্ব ইউনিট থেকে নেওয়া হয়েছিল, তাদের সমস্ত অধ্যয়নকে জোড়াবিহীন করতে। যখনই মোস্টবেট-এ ক্রেডিট কার্ড অ্যাপ্লিকেশন আনইনস্টল করা সম্পন্ন হয়, তখন নিশ্চিত করুন যে সম্পর্কিত সমস্ত গবেষণাও মুছে ফেলা হয়েছে। এই সময়ে শীর্ষ ধরনের গেমিং হিসাবে, এটি মোস্টবেটরদের কাছে অত্যন্ত আকাঙ্খিত কারণ এটি একবার দেখে নেওয়া আকর্ষণীয়। এই বিশেষ ধরণের পছন্দের ক্ষেত্রে, আপনাকে অনুমান করতে হবে এবং সেইজন্য প্রো আপনি কি মনে করেন যে নতুনটি আরও ভাল হবে। আপনি যদি মনে করেন যে আপনি আপনার ম্যাচের নতুন ছেলে বা এমনকি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের প্রত্যাশা করার ক্ষেত্রে একজন কার্যকরী, তাহলে এটি আসলে আপনার জন্য জায়গা।

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

আমরা পরামর্শ দিচ্ছি যে আপনি যদি আপনার মুদ্রা একবার লাভজনক দেখতে চান তবে মোস্টবেট আছে এমন বাজি ধরুন, যখন অনেক বুকিরা এখন শুধুমাত্র কোন ভিত্তি ছাড়াই অ্যাকাউন্ট বন্ধ করে দেয়। পরিশীলিত বুকমেকার, আমি ইতিমধ্যে প্রায় 6 মাস ধরে এখানে খেলছি। আমি সত্যিই একটি সর্বোচ্চ পরিসর লক্ষ্য করতে চাই, রাতে তারা এমনকি কিছু অন্যান্য তির কুয়াট্রো এস্পোর্টস প্রতিযোগিতাও তৈরি করে, ব্যক্তিগতভাবে এটি একটি বিশাল পাশাপাশি হতে পারে। তাদের নিজের থেকে, আমি প্রচার নিয়ে আলোচনা করতে চাই, আপনি অনেক খুঁজে পাবেন, আমি জানি ধাপ তিন প্রিয়জনকে বিতরণ করা হয়েছে এবং বোনাস পেয়েছে)।

ব্যবসাটি দৈনিক ভিত্তিতে হাজার হাজার স্তরের ইভেন্ট কভার করে। সবচেয়ে উল্লেখযোগ্য প্রতিযোগিতা বা এমনকি অত্যন্ত প্রত্যাশিত ফিট ছাড়াও, কম পরিচিত লিগও রয়েছে। একটি অভিন্ন বৈচিত্র্য অন্যান্য ক্রিয়াকলাপের জন্য যায়, তাই মোস্টবেট থেকে খেলে, তাদের আরও ভাল খেলাধুলা থাকা সত্ত্বেও আপনার কাছে বেছে নেওয়ার মতো কিছু থাকবে।

Aviator Mostbet ডেমো

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

ইন্টারনেটে বিনামূল্যের, খেলার যোগ্য ধরনের অনলাইন গেম অ্যাভিয়েটরের নতুন প্রোগ্রাম আপনাকে সমস্ত সম্ভাবনা জুড়ে আসতে দেয়। একজন ব্যবহারকারী পুট যোগ করা বোনাসের পরিবর্তে 250টি সম্পূর্ণ বিনামূল্যের স্পিন খুঁজে পেতে পারেন। এটি বোনাস আবিষ্কার করার জন্য আপনার ব্যক্তিগতভাবে সাদৃশ্যের জন্য একটি নির্দিষ্ট পরিমাণ অন্তর্ভুক্ত করা প্রয়োজন। নতুন সফ্টওয়্যারের কাঠামো প্রাথমিকভাবে প্রতিটি ফাংশনের একেবারে নতুন স্বজ্ঞাত বিল্ড এবং সহজে অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি উপলব্ধ করার ক্ষমতা বিবেচনা করে। বেশ কয়েকটি স্ক্রিনশট আপনাকে আপনার মোস্টবেট অ্যাপ্লিকেশনটির ইন্টারফেসটি ঘনিষ্ঠভাবে দেখতে দেয়।

আপনার নিজস্ব সেলুলার টেলিফোনে মোস্টবেট সফ্টওয়্যার ব্যবহার করা রিয়েল টাইম ফুটবল স্যুট পর্যবেক্ষণ, বিশ্লেষণের সাথে পরিচিত হওয়া এবং বাজি সেট করার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি। বাজি ধরার জন্য এটি একটি অপরিহার্য সচিব, এবং আপনি এখন সেগুলিকে কোনো খরচ ছাড়াই ডাউনলোড করতে পারেন। এবং কুরাকাও জুয়া খেলার একটি ভাল লাইসেন্সের কারণে ভারতীয় লোক থাকা সম্পূর্ণরূপে বৈধ। তারা আপনার-সীমার পণে মিষ্টি সম্ভাবনা অফার করে এবং অনলাইন ক্যাসিনো গেমগুলিতে একটি উত্সাহী অপ্রতিরোধ্য দক্ষতাও অফার করে। মোস্টবেট ফিচারের এক ফ্যাক্টরটি এখানে রয়েছে যে দেশগুলিতে তারা মোড করে এমন একটি বড় ফ্যান ফলোয় করেছে।

আপনি ওয়েব কার্যকলাপ গেমিং অভিজ্ঞতা ভাল ফলাফল কি. এখন বেশ কয়েকজন বুকি মনোযোগ দেওয়ার চেষ্টা করছেন কারণ অনেক ব্যবহারকারীর কারণে আপনি বোনাসও প্রদান করতে পারবেন। যেহেতু অফিসিয়াল মোস্টবেট APK অ্যাপ্লিকেশনটি পাওয়া যেত, প্রোফাইলগুলিকে অবশ্যই আরও কয়েকটি টিপস সম্পূর্ণ করতে হবে।

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

মোস্টবেট সম্ভবত ক্রিকেটের লোকদের জন্য সেরা বাজি রাখার সফ্টওয়্যারগুলির মধ্যে একটি এবং এতে বিভিন্ন ধরণের ক্যাসিনো গেম রয়েছে।সবচেয়ে ভালো দিক হল ভারতীয় খেলোয়াড়রা অ্যাপ্লিকেশনটিতে কী থেকে হিন্দি বেছে নিতে পারে। ভারতীয় অংশগ্রহণকারীরা বাজি খেলা উপভোগ করার জন্য একেবারে নতুন মোস্টবেট সফ্টওয়্যারটিও ডাউনলোড করছে এবং আপনি চাইলে অনলাইন ক্যাসিনো গেমগুলি করতে পারবেন এবং তাদের প্রয়োজন হতে পারে৷ অ্যান্ড্রয়েড ওএসের জন্য মোস্টবেট অ্যাপ্লিকেশনটি আনুষ্ঠানিক মোস্টবেট ওয়েবসাইটের জন্য প্রাপ্ত করা যেতে পারে। মোস্টবেট ইন্ডিয়ানরা নিশ্চিত করতে উদ্বিগ্ন যে সমস্ত বেটররা সক্ষমতা ব্যবহার করে নিরাপদে চেষ্টা করে।

আমি কিভাবে Aviator Mostbet অনলাইন গেম থেকে নিবন্ধন করতে পারি?

জুয়া খেলার এন্টারপ্রাইজ এখন অনলাইন স্লটের একটি নির্বাচন অফার করে, সেইসাথে 3-রিল, 5-রিল এবং আপনি আধুনিক জ্যাকপট গেমটি পাবেন। অবশ্যই, মোস্টবেট আসলে একজন আইনি বুকি এবং কঠোরভাবে আপনার দাবির আদালতের শর্তাবলী মেনে চলে যেখানে এটি তাদের বৈশিষ্ট্যগুলি অফার করে।পাশাপাশি, মোস্টবেটের একটি নিয়ন্ত্রক রয়েছে সারা বিশ্বে কুরাকাও বেটিং-এর লাইসেন্স, যা অনলাইন গেমিংয়ের ক্ষেত্রে মোস্টবেটের বৈধ উদ্দেশ্য যাচাই করে। এটি যোগ করা বোনাসটি আসলে আরও অর্থের আকারে মঞ্জুর করা হয়, যা আপনার নিজের পরিসরে ব্যবহার করা যেতে পারে অন্যথায় মোস্টবেট থেকে খেলাধুলার জন্য বাস্তব সময়ের বাজি।

তাদের যাত্রা শুরু করতে, আপনার অফিসিয়াল ওয়েব সাইটের সঠিক কোণে চেক ইন কী-এ ক্লিক করুন।একটি পপ মিউজিক-উপরের সাবস্ক্রিপশন সেটিং প্রায়ই আনলক করে, এবং আপনি যোগদানের জন্য চারটি ভিন্ন বিকল্প দেখতে পাবেন। বাকি অংশটি বিভিন্ন অনলাইন গেম শো বা অন্যান্য উপন্যাসের জন্য খোলে এবং আপনি আকর্ষণীয় গেম যেমন উইনিংস অ্যারাউন্ড থ্রি নোট, ফরচুনেট সিক্স, সিক বো এবং আরও অনেক কিছু করতে পারেন।

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

নতুন বিচারক বুকমেকারের কাজের পরিবেশ প্রদত্ত ব্যক্তিগত তথ্যের নতুন গোপনীয়তার গ্যারান্টি দেয়। নতুন কম-প্রকাশের নিয়ম প্রশাসনের জন্য যেকোনো ধরনের যোগাযোগের ক্ষেত্রে প্রযোজ্য। আপনার নিজের খ্যাতি ডিজাইন করার সময় ক্লায়েন্ট অবিলম্বে নীতিগুলি মেনে চলবে। একটি বিখ্যাত অন-লাইন ক্যাসিনো প্রোগ্রাম হিসাবে Mostbet APK-এর তাৎপর্যের উপর জোর দিন। আইওএস এবং অ্যান্ড্রয়েডের মালিকানার জন্য নতুন মোস্টবেট এপিকে প্রতিটি সহযোগীকে বিনামূল্যে শিল্পে পাওয়া যায়। আমাদের সমস্ত পাওয়ার ডাটাবেস নিরাপদ, এমনকি আমরা স্পষ্টতই অ্যান্টি-ভাইরাস সফ্টওয়্যার প্রোগ্রামের সাথে সফ্টওয়্যার পরীক্ষা করি।

আপনি সামগ্রিক গেম শুরু করার আগে, আপনার অনলাইন গেমের অর্থের নতুন ক্ষমতার সাথে নিজেকে পরিচিত করতে সাহায্য করার পরামর্শ দেওয়া হচ্ছে। মোস্টবেট বুকমেকারের ওয়েবসাইটে, আপনি তাৎক্ষণিকভাবে ক্রীড়া ইভেন্টের ইভেন্টগুলিতে বাজি ধরতে পারেন। আপনার নিজের গেমের নতুন প্রয়োজনীয়তা ঠিক একই, কোন অতিরিক্ত সীমাবদ্ধতা নেই। আরও ভাল নির্বাচনের জন্য নতুন রিয়েল টাইম ফাংশনটি চালু করুন এবং এই মুহূর্তে ঘটতে পারে এমন নতুন ঘটনাগুলি নির্বাচন করুন৷ লাইভে পাওয়া নতুন ধরনের ঘটনা এবং পরিণতি আসলে একটু গভীর।

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

যেগুলির পোর্টগুলির একটি নিবিড় ডিরেক্টরি এবং ভারতে একটি উচ্চ চরিত্র রয়েছে, যে এটি প্ল্যাটফর্মটি ইন্টারনেট ভিডিও গেমের জন্য একটি নেতৃস্থানীয় জুয়ার এন্টারপ্রাইজ হওয়ার পর থেকে সহজেই উঠে এসেছে এবং আপনি স্পোর্টস বেটিং করতে পারেন৷ তাই মোস্টবেটের সর্বশ্রেষ্ঠ স্থানীয় ক্যাসিনো জ্ঞান খুঁজে পেতে নিজেকে প্রস্তুত করুন। ব্র্যান্ডের নতুন গেমিং তথ্যের সাথে ক্রমাগত আপ টু ডেট থাকা নিশ্চিত করুন এবং আপনি ফুটবলের ঘটনা ঘটতে পারেন – এখন আপনার মোবাইল ডিভাইসে মোস্টবেট সেট আপ করুন! জুয়া খেলার একটি সরল, মসৃণ উপায় খেলতে অনেকগুলি প্রথমের মধ্যে একটি পাওয়া। নতুন অ্যাপের সাথে সম্পর্কিত সুবিধাগুলি – এটি সত্যিই দ্রুত কাজ করে, বেটিং করার জন্য ওয়েবসাইটগুলির ন্যূনতম মূল্য প্রয়োজন, সেইসাথে সফ্টওয়্যারটি দিনের যেকোনো মুহূর্তে স্থিরভাবে কাজ করে৷ বিদ্যমান খ্যাতির জন্য চেক ইন করার জন্য, নিম্নলিখিত বোতামটি চালান – আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন৷

এতে মোস্টবেটের লাইভ-জুয়া এন্টারপ্রাইজ অ্যাপ রয়েছে, পেশাদারদের ডাইনিং টেবিল গেমের অ্যাক্সেস রয়েছে যেমন ব্যাকার্যাট, রুলেট এবং আপনি লোকের ডিভাইসে ব্ল্যাকজ্যাক করতে পারেন। উচ্চ মানের এইচডি স্ট্রিমিং বিকল্পটি অংশগ্রহণকারীদের তাদের বাড়ি থেকে অভিজাত গ্রুপ বিনিয়োগকারীদের সাথে যোগাযোগ করতে সক্ষম করে। নতুন ইনস্টল করা apk ফাইলের সাথে কাজ করুন, আগে মনে করে এটি মোবাইলের স্মৃতিতে রয়েছে। একেবারে নতুন মোবাইলটি নতুন সেটআপ দেখতে দেবে এবং অনুমতি দেবে “অজানা অফার প্রোগ্রাম তৈরি করুন।” সম্মত হন এবং আপনি চালিয়ে যেতে পারেন, ইনস্টল শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন। অ্যান্ড্রয়েড ওএস মোবাইল পৃষ্ঠাগুলি রাখার জন্য প্রোগ্রামটি সেট আপ করার জন্য, আপনাকে Mostbet.apk ডাউনলোড করতে হবে। আপনাকে যা পরিচালনা করতে হবে তা হল মোস্টবেটে সাইন ইন করুন এবং আপনার নির্বাচিত কৌশল বেছে নিন এবং আপনি গণনা করতে পারেন, তারপর আপনি আপনার প্রথম পুট তৈরি করতে সহায়তা করতে পারেন।

অথরিটেটিভ এক্সট্রিমলি বেট ওয়েবপেজ থেকে নিবন্ধন করুন

এর ক্লায়েন্টদের আকর্ষণীয় স্যুট, একেবারে নতুন ইনসেনটিভ থেকে জানানোর অনুমতি দেয় এবং আপনি বাজির টাকা পরিশোধ করবেন। নতুন অ্যাপ্লিকেশানটি ফোর্স-উপরের দিকে বিজ্ঞপ্তিগুলি সরবরাহ করে যার অর্থ আপনি নতুন বিজ্ঞপ্তিগুলি অ্যাক্সেস করার জন্য সেগুলিকে ডাউন লোড করতে পারবেন না। মোস্টবেট বিডি অ্যাপের সেরা বৈশিষ্ট্য হল আইওএস থাকা সহায়তা।

বাংলাদেশের বাইরে মোস্টবেট সেলুলার সফ্টওয়্যার 2023: তাজা Android apk এবং ios সংস্করণ পান

বিশেষ করে, নতুন যাচাইকরণ প্রোগ্রামটি আপনার নিজের ব্যক্তিগত চেকিং অ্যাকাউন্টকে প্রতারণামূলক ক্রিয়াকলাপ থেকে রক্ষা করতে সাহায্য করে এবং আপনার নিজের অর্থ সুরক্ষিত রাখে। অ্যাপ্লিকেশন এবং সাইট বিবেচনা করার সময় কোন বড় পার্থক্য নেই। মোস্টবেট অ্যাপটি সাধারণ অবস্থা নিয়ে আসে যাতে আপনি বৈশিষ্ট্য এবং উদ্ভাবনগুলি জড়িত করতে পারেন যা নতুন অ্যাপ্লিকেশনটিকে সর্বোত্তমভাবে কাজ করতে সহায়তা করতে পারে। সাম্প্রতিক সংস্করণ প্রাপ্ত আপনি আপনার সর্বশ্রেষ্ঠ ভোক্তা অভিজ্ঞতা ইতিবাচক হতে পারে.

মোস্টবেট হল একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম যা উপভোগ করার জন্য নিজস্ব পৃষ্ঠাগুলিতে বাজির বিনোদনের একটি অ্যারে অফার করে। অনেক বিভিন্ন ভিডিও গেম, এবং স্লট এবং আপনি কার্ড এই ধরনের ক্যাসিনো পোকার এবং আপনি কালো-জ্যাক হবে, আবেদন করতে আসা. এমনকি ডিজিটাল স্পোর্টস বেটিং, রিয়েল-ডেট গেমিং এবং সেইসাথে সাধারণ লটারি রয়েছে যা বড় পুরস্কার জয়ের জন্য অংশগ্রহণ করে। Twitch ফাংশনের কারণে, Mostbet ব্যবহারকারীরা তাদের মোবাইল ফোন থেকে অনলাইন স্ট্রিমিং স্থানান্তর করছে যাতে আপনাকে Tvs-কে একটি মসৃণ মোবাইল গেমিং অভিজ্ঞতা পেতে সহায়তা করে। সেট আপ করার পরে, সেলুলার ফোনের হোম ডিসপ্লের জন্য নতুন মোস্টবেট সফ্টওয়্যার রয়েছে।

আপনি একটি মাউস ক্লিকে নতুন নিবন্ধন নির্বাচন করা উচিত, কি একটি সেলুলার টেলিফোন গণনা মাধ্যমে নিবন্ধন মত ছিল. ইন্টারনেট জুয়া খেলার অনলাইন গেম Aviator-এ তাত্ক্ষণিক ক্র্যাশ সাধারণত প্রায় প্রত্যেকটিই আপনার নিজস্ব টপ প্রদান করে এবং আপনি মোস্টবেট সহ ভারতের ক্যাসিনো অনুমোদিত করতে পারেন। আজ আমি আমার সেল ফোন এবং সংযুক্ত ক্রেডিট ব্যবহার করে অনেক দ্রুত স্থান এবং উত্তোলন করতে সক্ষম। আপনি ডেস্কটপের জন্য মোস্টবেট ব্রাউজার বা আইওএস এবং অ্যান্ড্রয়েড পাওয়ার জন্য একটি সেলুলার অ্যাপ্লিকেশন পেতে পারেন। সেই বিশেষ প্রতিরোধের জন্য, কোম্পানিটি খেলোয়াড়দের বাজি ধরার জন্য 25,100,000 এরও বেশি ইভেন্ট প্রদান করে, যার মধ্যে অনেকগুলি জীবন্ত ইভেন্ট চেষ্টা করে। অফিসের দেওয়া বাজির বিভিন্নতা 150 টিরও বেশি ক্রীড়া ইভেন্টের পাশাপাশি রাজনীতি, আবহাওয়া, স্থান নিয়ে আলোচনা করে যদিও কিছু।